Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
নড়িয়া, শরীয়তপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২৩ অনুষ্ঠিত
বিস্তারিত

উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল, নড়িয়া, শরীয়তপুর-এর আয়োজনে এবং মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের প্রাণিসম্পদ অধিদপ্তরাধীন প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) এর সহযোগিতায় ২৫/০২/২০২৩ খ্রিঃ তারিখে নড়িয়ার উপজেলা শহিদ মিনার সংলগ্ন মাঠে ব্যাপক উৎসাহ উদ্দীপনার সাথে দিনব্যাপী অনুষ্ঠিত হয়েছে "প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২৩"। এতে উপজেলার বিভিন্ন এলাকার খামারীগণ বিভিন্ন প্রকার উন্নত জাতের ও আকর্ষণীয় গবাদিপশু ও হাঁস-মুরগি এবং প্রাণিসম্পদ প্রযুক্তি নিয়ে অংশগ্রহণ করেন।

 

প্রদর্শনীতে সভাপতিত্ব করেন সম্মানিত উপজেলা নির্বাহী অফিসার জনাব শেখ রাশেদউজ্জামান, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্মানিত ভাইস চেয়ারম্যান জনাব মোঃ জাকির হোসেন ব্যাপারী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্মানিত মহিলা ভাইস চেয়ারম্যান জনাব নাজমা মোস্তফা এবং অন্যান্য রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সুধীজন। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. ফারুক হোসেন। প্রদর্শনীতে আগত দর্শনার্থীগণ ব্যাপকভাবে উৎসাহিত ও অনুপ্রাণিত হন।


উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা প্রদর্শনী আয়োজনের লক্ষ্য ও উদ্দেশ্য এবং এসডিজি অর্জনে প্রাণিসম্পদের ভূমিকা সম্পর্কে আলোকপাত করেন। আমন্ত্রিত অতিথিবৃন্দ তাঁদের বক্তব্যে প্রাণিসম্পদ প্রদর্শনী আয়োজনের প্রশংসা করে এর প্রভাব সুদূরপ্রসারী হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। 


প্রদর্শনী শেষে সমাপনী অনুষ্ঠানে সম্মানিত অতিথিবৃন্দ বিভিন্ন ক্যাটাগরিতে ১ম, ২য়, ৩য় ও বিশেষ স্থান অধিকারী খামারীদের মাঝে পুরস্কার তুলে দেন। আমন্ত্রিত অতিথিবৃন্দ, অংশগ্রহণকারীগণ ও দর্শনার্থী সকলে এমন আয়োজনের জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
25/02/2023
আর্কাইভ তারিখ
31/12/2023